Thursday, September 29, 2022
spot_img

সোনালীর মৃত্যু নিয়ে সংশয়

টিভি নিউজ টেন ওয়েবডেস্ক : হরিয়ানার বিজেপি নেত্রী এবং বিগ বস ১৪ এর প্রতিযোগী সোনালি ফোগাটের পোস্টমর্টেম রিপোর্ট তার শরীরে “একাধিক ভোঁতা জখম” দেখায়। ময়নাতদন্তের রিপোর্টের পর, গোয়া পুলিশ এখন তার দুই সহযোগীর বিরুদ্ধে হত্যার অভিযোগ এনেছে যারা উপকূলীয় রাজ্যে তার সফরের সময় তার সাথে ছিল।

গোয়া মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি বিভাগের মৃত্যুর শংসাপত্রের রিপোর্টের চূড়ান্ত/অস্থায়ী কারণ বলেছে, “আমার জ্ঞান এবং বিশ্বাস অনুসারে মৃত্যুর কারণটি সংরক্ষিত রাসায়নিক বিশ্লেষণ, হিস্টোপ্যাথলজি, টিস্যুগুলির সেরোলজিক্যাল রিপোর্টের সমাপ্তি।

তবে শরীরে একাধিক ভোঁতা আঘাতের চিহ্ন রয়েছে। উপরোক্ত পরিপ্রেক্ষিতে, মৃত্যুর পদ্ধতিটি তদন্তকারী কর্মকর্তাকে নিশ্চিত করতে হবে।”এদিকে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর বলেছেন, সোনালির ভিসেরা চণ্ডীগড় এবং গোয়াতে পরীক্ষা করা হবে।

আজ বিকেলে, গোয়া পুলিশ বৃহস্পতিবার দুই জনকে গ্রেফতার করেছে – সুধীর সাগওয়ান এবং সুখবিন্দর ওয়াসি – সোনালীর সহযোগী। পুলিশ জানিয়েছে যে অভিনেতা-রাজনীতিবিদ মৃত্যুর সাথে সম্পর্কিত মামলায় ভারতীয় দণ্ডবিধির ৩০২ (হত্যা) ধারা যুক্ত করা হয়েছে।

গোয়া পুলিশ এই দুজনের বিরুদ্ধে মামলা করার পর সোনালির পরিবার ময়নাতদন্তের জন্য তাদের অনুমোদন দিয়েছে।

তার ভাই রিংকু ঢাকা এর আগে দাবি করেছিলেন যে তাকে তার দুই সহযোগী দ্বারা হত্যা করা হয়েছিল, যার মধ্যে তার ব্যক্তিগত সহকারী সুধীর সাংওয়ান ছিল যারা তার সাথে গোয়ায় ভ্রমণ করছিলেন।

আরও পড়ুনঃ একেবারে নতুন লুকে কপিল শর্মা, মাতালেন র‍্যাম্প!

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,503FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles