Thursday, September 29, 2022
spot_img

আদালতে হাজিরা দিতে এসে বিস্ফোরক পার্থ চট্টোপাধ্যায়

টিভি নিউজ টেন ওয়েবডেস্ক : এস এস সি দুর্নীতি কাণ্ডে ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও তার ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়। গত ৫ আগস্ট প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত।

বৃহস্পতিবার পুনরায় তাদেরকে আদালতে পেশ করা হয়। আদালতে প্রবেশের মুখেই বিস্ফোরক মন্তব্য করেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, ‘সঠিক সময়ই সবকিছু প্রমাণ হবে। কেউ ছাড়া পাবে না।’ কাকে উদ্দেশ্য করে এই মন্তব্য় করলেন পার্থ? তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। ‌

এইদিন পার্থ চট্টোপাধ্যায়ের জামিনের আবেদন করে তার আইনজীবী। পার্থ চট্টোপাধ্যায়ের বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছে। হিমগ্লোবিন কমেছে, ক্রিয়েটিনিন বেড়েছে। শরীর অসুস্থ এই মর্মে জামিনের আবেদন করা হয় পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তরফ থেকে। যদিও ইডির আইনজীবী বিরোধিতা করে বলেন, ‘‌বয়সের কারণে এই অসুস্থতা হওয়া স্বাভাবিক।

তাঁর চিকিত্‍সা করা হয়েছে ভুবনেশ্বর এইমস এবং কলকাতার ইএসআই হাসপাতালে। সুতরাং জামিনের প্রয়োজন নেই’। যদিও অর্পিতা মুখোপাধ্যায়ের তরফে জামিনের কোন আবেদন করা হয়নি। সূত্র মারফত জানা গিয়েছে, পার্থ চট্টোপাধ্যায়কে আরো ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুনঃ আশঙ্কাজনক অবস্থায় কমেডিয়ান রাজু শ্রীবাস্তব

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,503FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles