Friday, September 30, 2022
spot_img

অনুব্রত মণ্ডলের কাছ থেকে উদ্ধার হল ১৬ কোটি ৯৭ লক্ষ টাকা

টিভি নিউজ টেন ওয়েবডেস্ক : গরু পাচার মামলায় সিবিআই হিফাজতে রয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। ‌ অনুব্রত মণ্ডলের কাছ থেকে ১৬ কোটি ৯৭ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে সিবিআই। অনুব্রতর সম্পত্তির খোঁজে তল্লাশিতে নেমে এই টাকার হদিস পায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকদের সন্দেহ করছে, গরু পাচার মামলায় যে কোটি কোটি টাকা লেনদেন হয়েছে।

সেই অর্থেরই কিছু অংশ ফিক্সড করা ছিল এই অ্যাকাউন্টগুলিতে। তদন্তকারী আধিকারিকদের সুত্রে খবর, বাজেয়াপ্ত হওয়া ফিক্সড ডিপোজিটগুলির মোট আর্থিক মূল্য ১৬ কোটি ৯৭ লক্ষ টাকা।বুধবার ফের নিজাম প্যালেসে অনুব্রত মণ্ডলকে জেরা করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে দাবি, গরুপাচারের টাকা শুধু অনুব্রত নয়, টাকার ভাগ পেয়েছেন বীরভূম জেলার একাধিক প্রভাবশালীরা।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই বিস্ফোরক সিপিএম-র কেন্দ্রীয় কমিটির সদস্য সুজন চক্রবর্তী। তিনি বলেন, এটাই তো তৃণমূল। অনুব্রত মণ্ডলের ফিক্স ডিপোজিটে পাওয়া গিয়েছে প্রায় ১৭ কোটি টাকা। পার্থ-অর্পিতা এবং অনুব্রত-র কাছে পাওয়া টাকা বাড়তে বাড়তে কোথায় গিয়ে পৌছয় দেখুন। শুধু লুঠ হয়েছে তো। কোথায় ইনকাম করেছে, কী চাকরি করত ? গরুপাচারের লুঠ, সোনাপাচারের লুঠ, কয়লাপাচারের লুঠ, যাবতীয় লুঠের টাকা। পাশাপাশি এসএসসি ও টেট দুর্নীতি নিয়োগ সুর চড়িয়েছেন তিনি।

আরও পড়ুনঃ রাত বারোটায় পতাকা উত্তোলন মন্ত্রীর

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,505FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles