সরস্বতী পূজোর বিসর্জনে গুলি বোমা

0
40

আসানসোল : সরস্বতী পুজোর বিসর্জন করে বাড়ি ফেরার সময় ৩ জন দুষ্কৃতীরা হামলা চালায় এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত সনোজ সিংহের উপর। ঘটনাটি ঘটে বারাবনী বিধানসভার অন্তর্গত গৌরান্ডির পানুড়িয়া দুর্গামন্দির সংলগ্ন অঞ্চলে। দুষ্কৃতীদের ছোঁড়া, বোমের আঘাতে জখম হয় তৃণমূলকর্মী সনোজের বাম পাঁয়ের কিছুটা অংশ ও দুষ্কৃতীদের ছোঁড়া গুলির মধ্যে একটি গুলি তৃণমূলকর্মী সনোজ সিংহের বাম কাঁধে লাগে।

আহত তৃণমূলকর্মী সনোজ সিংহের অভিযোগ দুষ্কৃতীরা প্রত্যেকেই বিজেপি কর্মী। তাদের নাম বাবলু সিং, মুন্না তিওয়ারি ও দীপক সিং। আহত তৃণমূলকর্মী সনোজ সিংহকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে আসে তৃণমূল নেতা বিশ্বজিৎ সিংহ ও ইন্দ্রজিৎ সিংহ সহ ও বেশ কিছু স্থানীয় মানুষজন। যদিও তৃণমূলের করা অভিযোগ অস্বীকার করা হয় এবং পুলিশি তদন্তের দাবি করা হয় বিজেপির পক্ষ থেকে।

ঘটনার পরিপ্রেক্ষিতে বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়ের অভিযোগ স্থানীয় বিজেপি নেতৃত্ব এইরকম করে শান্ত বারাবনীকে অশান্ত করার চেষ্টা করছে। তিনি আরও বলেন ভবিষ্যতে এর ফল ভালো হবেনা। আহত তৃণমূলকর্মী সনোজের আরো উন্নততর চিকিৎসা এবং অস্ত্রোপচারের উদ্দেশ্যে দুর্গাপুরের একটি বেসরকারি নার্সিংহোমে পাঠানো হয় ।

আরও পড়ুন: যুগলের দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here