জেলার খবর

0
1316
জেলার খবর

দুর্গাপুর: সোমবার লকডাউন এর জেরে দুর্গাপুর সিটি সেন্টার বাস স্ট্যান্ডে আটকে পড়লে ২২ জন গুজরাট ফেরত পরিযায়ী শ্রমিকরা।গত শুক্রবার গুজরাট থেকে একটি বেসরকারি বাসে করে এদিন সকাল ৬টা নাগাদ দুর্গাপুরে এসে পৌঁছায় তারা। কিন্তু লকডাউন এর ফলে কোন বাস না চলায় চরম সমস্যায় পড়েন তারা। জানা যায় তাদের সঙ্গে ৫ জন মহিলা ও ২টি শিশুও রয়েছে। তারা সকলেই দক্ষিণ দিনাজপুরের গঙ্গা পুরের বাসিন্দা।

দুর্গাপুর: রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়ন প্রকল্প বাস্তবায়িত করার উদ্দেশ্যে খেলাশ্রী প্রকল্পের আওতায় রবিবার অর্থাৎ ৩১ শে আগস্ট দুর্গাপুরের থানার অন্তর্গত ১৩৬ টি ক্লাব কে এক লক্ষ টাকার চেক প্রদান করা হলো। ক্লাব সদস্যদের হাতে ওই চেক তুলে দেন দুর্গাপুর থানার ও.সি রাজশেখর বন্দ্যোপাধ্যায়।

চন্দননগর:মাসের শেষ লকডাউনে কড়া পুলিশ। আগের কয়েকটি লকডাউনে ঢিলেঢালা মনোভাব দেখানোর পরে সোমবার কড়া মনোভাব দেখালো চন্দননগর পুলিশ। যারা নিয়ম ভাঙছে তাদেরকে সবক শেখাতে এদিন অত্যন্ত সক্রিয় ছিল পুলিশ। বৈদ্যবাটি জি.টি .রোড চৌমাথায় সকাল থেকেই শুরু হয়ে যায় নাকা চেকিং।চন্দননগরের মাক্স না পড়ে সাইকেল নিয়ে বাইরে বেরোনোতে জামা খুলিয়ে জামাকে মাক্স হিসাবে পরিয়ে দেয় পুলিশ। প্রয়োজন ছাড়া বাইরে বেরোনোর জন্য আরোহীদের কাঁধে সাইকেল তুলে বাড়ি পাঠায় পুলিশ।

কলকাতা: সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগ উঠল। ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে প্রতারণা চক্রের ৫ সদস্য কে। ঘটনাটি ঘটেছে বাগুইআটি থানার অন্তর্গত জোড়া মন্দির অঞ্চলের শাস্ত্রি বাগানে। অভিযোগ স্টার সার্ভিসেস নামক এই ভুয়ো সংস্থাটির মালিক শূদ্রক সরকার ওরফে বাপাই এয়ারপোর্ট ,মেট্রোরেল ,ব্যাংকসহ বহু সরকারি ও বেসরকারি নামজাদা প্রতিষ্ঠানে চাকরী পাইয়ে দেওয়ার নামে টাকা আদায় করত।এলাকাবাসীদের চোখের নাগালে দীর্ঘদিন ধরে চলতে থাকা এই প্রতারণা এই চক্রের হদিশ পেয়ে পুলিশে খবর দেয় তারা। বর্তমানে বাগুইআটি থানার পুলিশ ঘটনার তদন্ত করছে।

আরও পড়ুন : রাষ্ট্রপতি পুরস্কার প্রাপ্ত ডঃ কলিমুল হক এর সাথে TVNEWS10

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here