সর্বদলীয় বৈঠক দুর্গাপুরে

0
51

দুর্গাপুর : নির্বাচনে নির্ঘণ্ট ঘোষণার পর দুর্গাপুর মহকুমা শাসকের কার্যলয়ে সর্বদলীয় বৈঠক হল সোমবার। উপস্থিত ছিলে তৃনমূল,বিজেপি, সিপিএম ও কংগ্রেস সহ রেজিস্ট্রার রাজনৈতিক দলের প্রতিনিধিরা। সিপিআইএমের পক্ষ থেকে উপস্থিত ছিলেন পঙ্কজ রায় সরকার, পশ্চিম বর্ধমান জেলা কমিটির সভাপতি দেবেশ চক্রবর্তী, পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সাধারণ সম্পাদক ছোটন চক্রবর্তী। তৃণমূলের পক্ষ থেকে উপস্থিত ছিলেন দুর্গাপুর দু’নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উজ্জ্বল মুখোপাধ্যায়।

বৈঠক শেষে সিপিএম, কংগ্রেস ও বিজেপি তথা বিরোধীদের অভিযোগ শহরের বিভিন্ন জায়গায় এখনো সরকারি পোস্টার মুখ্যমন্ত্রীর ছবি লাগানো পোস্টার রয়েছে। এছাড়া নির্বাচনের তারিখ ঘোষণা হয়ে যাওয়ার পরও সবুজ সাথী প্রকল্পের সাইকেল দেওয়া হচ্ছে । এছাড়াও নির্বাচন বিধি লাগু হবার পর শ্রমদপ্তর এর বিরুদ্ধে কর্মী নিয়োগের অভিযোগ তোলা হয় সিপিআইএমের পক্ষ থেকে।

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়। তৃণমূলের বক্তব্য বিভিন্ন পেট্রল পাম্পে এখনও পর্যন্ত নরেন্দ্র মোদির ছবি দেওয়া পোস্টার রয়েছে। সেগুলো সরানোর জন্য মহকুমা শাসককের নিকট আবেদন জানান তারা। মহকুমা প্রশাসক তথা রিটার্নিং অফিসার অর্ঘ্য প্রসন কাজী বলেন সমস্ত রাজনৈতিক দলের কাছ থেকে অভাব অভিযোগ শুনলাম এবং কীভাবে শান্তিপূর্ণ নির্বাচন করা যায় সে বিষয়ে আলোচনা হয়েছে। পোস্টার গুলি ইতিমধ্যেই খোলার কাজ শুরু করা হয়েছে। সবুজসাথী প্রকল্পের সাইকেল দেওয়ার বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: করোনা টিকা নিলেন প্রধানমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here